সোমবার , ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি

চট্টগ্রামে আসামীর দায়ের কোপে পুলিশের হাতের কব্জি বিচ্ছিন্ন।

প্রকাশিত হয়েছে-

আলমগীর ইসলামাবাদী চট্টগ্রাম জেলা প্রতিনিধি”

চট্টগ্রামের লোহাগাড়ায় আসামির দায়ের কোপে হাতের কব্জি বিছিন্ন হয়ে পড়েছে এক পুলিশ সদস্যের। আহত পুলিশ সদস্যের নাম মো. জনি খান (২৮)। একই ঘটনায় মামলার বাদি ও অপর এক পুলিশ কনস্টেবল আহত হয়েছে। আজ রবিবার (১৫ মে) সকালে উপজেলার পদুয়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের লালারখীল এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানান, পদুয়া ইউনিয়নের লালারখীলের মৃত আলী হোসেনের পুত্র কবির আহমদ বাড়িতে অবস্থান করছে মর্মে গোপন সংবাদ পায় পুলিশ। গতকাল সকালে মামলার বাদিকে নিয়ে পলাতক আসামি কবির আহমদের বাড়িতে অভিযানে যান লোহাগাড়া থানার এসআই ভক্ত চন্দ্র দত্ত, এএসআই মজিবুর রহমান, কনস্টেবল মো. জনি খান ও শাহাদাত হোসেন।

পুলিশের উপস্থিতির বিষয়টি বুঝতে পেরে আসামী কবির আহমদ দা হাতে নিয়ে ঘরের উঠানে দাঁড়িয়ে থাকে। কনস্টেবল মো. জনি খান ও শাহাদাত হোসেন তাকে গ্রেপ্তারের চেষ্টা করলে আসামি কবির আহমদ পুলিশ সদস্য ও মামলার বাদিকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। এসময় কনস্টেবল জনি খানের বাম হাতের কব্জি সম্পূর্ণভাবে বিচ্ছিন্ন হয়ে পড়ে।

এছাড়াও কনস্টেবল শাহাদাত হোসেন ও মামলার বাদি আবুল হোসেন কালুও আহত হয়। পরে পুলিশ ও স্থানীয় লোকজন আহত পুলিশ কনস্টেবল ও মামলার বাদিকে উদ্ধার করে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক হাতের কব্জি বিচ্ছিন্ন হয়ে পড়া মো. জনি খানকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে পাঠিয়ে দেন। আহত অন্য দুইজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়।

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমান জানান, কবির আহমদ একটি নিয়মিত মামলা ছাড়াও বেশ কয়েকটি মামলার আসামি। গতকাল সকালে তার ঘরে অবস্থানের বিষয়ে তথ্য পেয়ে পুলিশ তাকে গ্রেপ্তারের জন্য যায়। তখন আসামি কবির আহমদের দায়ের কোপে কনস্টেবল মো. জনি খানের হাতের কব্জি বিচ্ছিন্ন হয়ে যায়। এছাড়া অপর এক পুলিশ কনস্টেবল ও মামলার বাদি আহত হয়েছেন। আসামি কবির আহমদকে গ্রেপ্তারের চেষ্টা করছে পুলিশ।