রবিবার , ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

চট্টগ্রামে কোরআন হিফয্ সমাপ্তকারী হাফেজ ছাত্রদের দস্তার প্রদান ও অভিভাবক সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশিত হয়েছে-

ইসমাইল হোসেন সোহাগঃ- বিশেষ প্রতিনিধি,

চট্টগ্রামের বাঁকলিয়া থানাধীন ইউনুস রোড (কেডিএস গলি) নিরাপদ হাউজিং সোসাইটি গেইট সংলগ্ন, পশ্চিম বাঁকলিয়া এশা’আতুল কোরআন মাদ্রাসা ও হেফজখানার ৫জন হিফয্ সমাপ্তকারী হাফেজ ছাত্রদের দস্তার প্রদান ও অভিভাবক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

২৫ মার্চ”২০২২ইং শুক্রবার রাত ৮টার সময় আনুষ্ঠানিকভাবে পাগড়ী প্রদান ও সনদ বিতরণ করা হয়েছে। হেফয্ সমাপ্তকারী হাফেজ ছাত্র’রা হলেন-
হাফেজ মঈন উদ্দিন হাসান, হাফেজ রিয়াদুস ছালিহীন,
হাফেজ মিনহাজুল ইসলাম সায়েম, হাফেজ তোহাবিন রিয়াজ, হাফেজ ফয়সাল উদ্দিন হৃদয়।

উক্ত অনুষ্ঠানে এশা’আতুল কোরআন মাদ্রাসা ও হেফজখানার প্রতিষ্ঠাতা হাফেজ কারী ইব্রাহিম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন হাফেজ মাওলানা মুহিববুল্লাহ, এসএম সাদেক হোসেন।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রবীণ শিক্ষক হাফেজ আলী আহমেদ, মোঃ শফিকুর রহমান, মোঃ খোরশেদ আলম, শহিদুল ইসলাম, মোঃ ইউসুফ, সাংবাদিক মোঃ ইসমাইল হোসেন সোহাগ, আজিজুল হক টিপু সহ আরও অনেকেই।

অনুষ্ঠানে হাফেজ ছাত্রদের পাগড়ী পড়িয়ে দেন হাফেজ মাওলানা মুহিববুল্লাহ। পরে তাদের মাঝে সনদ বিতরণ করেন অত্র প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা শিক্ষক হাফেজ কারী ইব্রাহিম।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলওয়াত পাঠ করেন হাফেজ মঈন উদ্দিন হাসান এবং না’তে রাসুল (সঃ) পেশ করেন মোঃ আলী হোসেন রানা। পরে দোয়া ও মোনাজাতের মধ্যে দিয়ে অনুষ্ঠান শেষ হয়।