মঙ্গলবার , ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি

জরুরি অক্সিজেন সেবায় ট্রাফিক সার্জেন্টের বাধাঁ

প্রকাশিত হয়েছে-

বার্তা সম্পাদক,আলমগীর ইসলামাবাদী

গতকাল (৬ আগষ্ট ২১) জরুরি অক্সিজেন সেবা দিয়ে ফেরার পথে বাসস্ট্যান্ড এ ট্রাফিক সার্জেন্ট ইসলামী আন্দোলন বাংলাদেশ চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবকের (স্বেচ্ছাসেবকের পোশাক পরিহিত অবস্থায়) বাইক আটকিয়ে হয়রানি করে। তাৎক্ষণিক স্থানীয় জনগণ প্রতিবাদ করলে ছাড়তে বাধ্য হয়।

জরুরী সেবায় প্রশাসনের এমন নগ্ন হস্তক্ষেপ সত্যিই আমরা বিব্রত। যেখানে জেলা প্রাশাসক মহোদয়, সিভিল সার্জন মহোদয় এবং সদর ইউএনওসহ সকল উল্লেখ্যযোগ্য ব্যক্তিবর্গ আমাদের কাজের জন্য উৎস প্রদান ও সার্বিক সহযোগীতা করে যাচ্ছে সেখানে ট্রাফিক সার্জেন্টের এমন ব্যবহার মোটেও কাম্য ছিল না।
উল্লেখ্য যে, করোনা মহামারির শুরু থেকেই ইসলামী আন্দোলন বাংলাদেশ চাঁদদপুর জেলা শাখার স্বেচ্ছাসেবক টীম করোনা ও করোনা উপসর্গ নিয়ে মৃতদের দাফন-কাফন এবং ইদানিং চাঁদপুর জেলায় অক্সিজেন সংকট দেখা দিলে জরুরী অক্সিজেন সেবা দিচ্ছে। শুরু থেকে এ পর্যন্ত পুলিশ প্রশাসন আমাদের সর্বাত্মক সহযোগীতা করে আসছে।
বিষয়টি পুলিশ সুপার মহোদয়ের দৃষ্টি আকর্ষণ করে বলছি, আমাদের জরুরি সেবায় পুলিশ প্রশাসন বিশেষ করে সার্জেন্টে যেন হয়রানি না করে এবং বিগত দিনের ন্যায় আপনাদের সার্বিক সহযোগিতা কামনা করছি।