সোমবার , ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

জাহাঙ্গীর কবির চৌধুরীর সাথে জন্মদিনের শুভেচ্ছা বিনিময় করেন যুবলীগের সভাপতি মুজিব

প্রকাশিত হয়েছে-

কাজল আইচঃ- উখিয়া কক্সবাজার, 

কক্সবাজারের উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরীর সাথে জন্মদিনের শুভেচ্ছা বিনিময় করেন উখিয়া উপজেলা যুবলীগের সভাপতি মুজিবুল হক আজাদ।

১ মার্চ ২০২২ খ্রিঃ উখিয়া একটি রেষ্টুরেন্টে উখিয়া উপজেলা যুবলীগের সভাপতি মুজিবুল হক আজাদ এর জন্মদিন উপলক্ষে উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর করির চৌধুরীকে নিয়ে কেক কেটে পালন করেন উৎসব মুখরের মধ্যে দিয়ে জন্মদিনের অনুষ্ঠান।

উখিয়া যুবলীগ নেতা মুজিবুল হক আজাদ এর জন্মদিন পালন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, উখিয়া উপজেলা যুবলীগ,ছাত্রলীগ, কৃষক লীগ ও মৎস্যজীবি লীগের নেতৃবৃন্দ সহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।

পরে উখিয়া উপজেলা আওয়ামী লীগের অভিভাবক জাহাঙ্গীর কবির চৌধুরী জন্মদিনের শুভেচ্ছা বার্তায় বলেন, আজ তোমার জন্মদিন সৃষ্টিকর্তার কাছে একটাই প্রার্থনা করি তোমার জীবনের সব বাধা অতিক্রম করে জীবনের উচ্চশিখরে সম্মানীয় জায়গায় তুমি পৌঁছাও ভাই।

আজ তোমার জীবনে একটি বিশেষ দিন। হয়তোবা আজ এই দিনটিতে সৃষ্টিকর্তা তোমাকে না পাঠালে মুজিব ভাই নামক জীবনের শ্রেষ্ঠ সম্পদটি আমার ভাগ্যে জুটতো না। তোমার মত ভাই আছে বলে জীবনে এতটা ভরসা পেয়েছি, এত বড় সফলতার পেয়েছি তোমার মত ভাই নামক ছায়াটি মাথার উপরে থাকলে আমার চিন্তা নেই। এমন ভাইয়ের এই বিশেষ দিনটির কথা কিভাবে বলব বলো! প্রতি বছর এই দিনটিতে আমি সবথেকে আগে উইশ করি তোমাকে। জীবনে অনেক দূর এগিয়ে যাও এটাই কামনা করি “শুভ জন্মদিন মুজিব ভাই”