শুক্রবার , ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২রা জিলকদ, ১৪৪৫ হিজরি

টেকনাফে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ্ব-১৭ শুভ উদ্বোধন

প্রকাশিত হয়েছে-

টেকনাফে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ্ব-১৭ শুভ উদ্বোধন

ইব্রাহীম মাহমুদ

সীমান্ত উপজেলা টেকনাফে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ্ব-১৭ এর খেলা শুভ উদ্ধোধন করা হয়েছে।

আজ মঙ্গলবার (১০ মে) বিকেলে টেকনাফ মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে উপজেলা প্রশাসনের আয়োজনে এ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। এ টুর্নামেন্টে টেকনাফ উপজেলার ছয়টি ইউনিয়ন ও একটি পৌরসভা সহ সাতটি দল অংশ গ্ৰহণ করেন।
টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ কায়সার খসরু’র সভাপতিত্বে উপজেলা একাডেমিক সুপারভাইজার নুরুল আবসারের সঞালনায়, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টেকনাফ উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টেকনাফ পৌরসভার মেয়র হাজী মোহাম্মদ ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ এরফানুল হক চৌধুরী, নারী ভাইস চেয়ারম্যান তাহেরা আক্তার।

এ সময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো এমদাদুল চৌধুরী, ৪নং সাবরাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর হোসেন বি.এ বাহারছড়া ইউনিয়নের চেয়ারম্যান আমজাত হোসেন খোকন, সাবরাং ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য আবুল ফয়েজ মেম্বার ও সাবরাং ইউনিয়ন ২নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ ছিদ্দিক মেম্বার।
উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম মুন্না প্রমুখ। উদ্ধোধনী খেলায় বাহারছড়া ইউনিয়ন পরিষদ একাদশ ১-০ গোলে সাবরাং ইউনিয়ন পরিষদ একাদশকে পরাজিত করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেন, মাদক থেকে দূরে থাকতে হলে টেকনাফে খেলাধুলার কোনো বিকল্প নেই। মাদক নিয়ে টেকনাফের যে দুর্নাম রয়েছে রয়েছে।
হয়তো আমারা খেলাধুলার মাধ্যমে দুর্নাম গুলো মুছিয়ে দিতে পারি।
অথচ টেকনাফের ছেলে বর্তমানে ঢাকা ও চট্টগ্রামে ফুটবল খেলে মাতিয়ে রেখেছেন সেটির খবরও রাখতে হবে। আসুন আমরা সকলেই মিলে যে যার অবস্থানে আছি সেই অবস্থান থেকে মাদকের বিরুদ্ধে সোচ্ছার হয়।