সোমবার , ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২০শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

হিলিতে বিজিবি ও বিএসএফের মধ্যে নববর্ষের শুভেচ্ছা বিনিময়

প্রকাশিত হয়েছে-

এস এম মাসুদ রানা বিরামপুর( দিনাজপুর) প্রতিনিধিঃ- দিনাজপুরের হিলি সীমান্তে বাঙালির বাংলা নববর্ষ পহেলা বৈশাখ) উপলক্ষে মিষ্টি উপহার দিয়ে নববর্ষের শুভেচ্ছা বিনিময় করেছে বিজিবি ও বিএসএফের সদস্যরা।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় হিলি সীমান্তের ২৮৫নং মেইন পিলারের ১১নং সাবপিলার সংলগ্ন চেকপোস্ট গেটের শূন্য রেখায় বিজিবি ও বিএসএফের সদস্যরা এই শুভেচ্ছা বিনিময় করে।

এসময় বিএসএফের পক্ষ থেকে ভারতের হিলি বিএসএফের চেকপোস্ট কমান্ডার ইন্সপেক্টর বাল কৃষান ও বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার মোখলেছুর রহমান মিষ্টি উপহার দিয়ে নববর্ষের শুভেচ্ছা বিনিময় করে। এসময় দুই দেশের সীমান্তরক্ষী বাহিনীর অনন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার মোখলেছুর রহমান জানান, সৌহার্দ্য, সম্প্রীতি, ভ্রাতৃত্ববোধ বজায় রেখে সীমান্তে সুষ্ঠু ও সুন্দরভাবে দুই বাহিনী যেন একসঙ্গে মিলে মিশে কাজ করতে পারে সেজন্য দুই দেশের বিভিন্ন জাতীয় ও ধর্মীয় উৎসবগুলোতে বিজিবি ও বিএসএফ একে অপরকে মিষ্টি ও বিভিন্ন সামগ্রী উপহার দিয়ে শুভেচ্ছা বিনিময় করে থাকে। দীর্ঘদিন ধরে এধরনের রেওয়াজ চলে আসঝে। এমন কর্মকাণ্ডের ফলে দুই বাহিনীর মাঝে বিরাজমান সুসম্পর্ক আরও দৃঢ় হবে বলে আশা করি।