সোমবার , ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

নির্বাচিত চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরীকে সংবর্ধিত করেন উখিয়া বাজার ব্যবসায়ীরা

প্রকাশিত হয়েছে-

নিজস্ব প্রতিনিধি।

কক্সবাজারের উখিয়া স্টেশন বাজার ব্যবসায়ী সমবায় সমিতির লিমিটেড এর পক্ষ থেকে রাজাপালং ইউনিয়ন পরিষদ নির্বাচনে টানা তৃতীয় বারের মত চেয়ারম্যান এবং ২, ৫ ও ৬ নং ওয়ার্ড থেকে মেম্বার নির্বাচিত হওয়ায় ১৩ ডিসেম্বর ২০২১ খ্রিঃ বিকাল ৫ ঘটিকার দিকে উখিয়া একরাম মার্কেট চত্বরে অনুষ্ঠিত হয়েছে এক বিশাল সংবর্ধনা অনুষ্ঠান।

উক্ত বিশাল সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং উখিয়া স্টেশন বাজার ব্যবসায়ী সমবায় সমিতির সাধারণ সম্পাদক জননেতা জনাব জাহাঙ্গীর কবির চৌধুরী।

অনুষ্ঠানে উখিয়া স্টেশন বাজার ব্যবসায়ী সমবায় সমিতির লিমিটেড এর সভাপতি একরামুল হক এর সভাপতিত্বে এবং সংবর্ধিত বিশেষ অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন রাজাপালং ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের তিন তিন বারের নির্বাচিত জনাব মোঃ সালাহউদ্দিন মেম্বার, ৫নং ওয়ার্ডের তিন তিন বারের নির্বাচিত মেম্বার জনাব সরওয়ার কামাল পাশা, দ্বিতীয় বারের মতো নির্বাচিত ৬নং ওয়ার্ডের মেম্বার আব্দুল হক।

সম্মানিত প্রবীন বিশিষ্ট ব্যবসায়ীদের মধ্যে স্বাগত বক্তব্য রাখেন আলহাজ্ব কবির আহমদ সওঃ, শেখ সাহাব উদ্দিন, আলহাজ্ব আহম্মদ কবির সওঃ সঞ্চালনা করছেন ছাত্রনেতা মোঃ ইব্রাহিম।

এর আগে সম্মানিত সংবর্ধিত প্রধান অতিথি ও সংবর্ধিত বিশেষ অতিথিদের ক্রেস প্রদান ও পুষ্পিত অভিনন্দন ও শুভেচ্ছা জানান উখিয়া স্টেশন বাজার ব্যবসায়ী সমবায় সমিতির লিমিটেড এর সভাপতি সম্পাদক সহ বিভিন্ন স্তরের ব্যবসায়িরা।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠান শেষে রাত ৯টা হতে জমেছে জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান ও মনমাতানো “কবি গানের আসর” এর মধ্যে অনুষ্টানটি সম্পন্ন করা হয়।

আয়োজিত পুরো-অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন বর্তমান তরুণ প্রজন্মের ব্যবসায়ীদের মধ্যে বক্তব্য রাখেন অনুষ্ঠান পরিচালা কমিটির আহবায়ক গাজী ওমর ফারুক, দিদারুল আলম (দিদার), মোঃ সালাহউদ্দিন ও মিজানুর রহমান প্রমুখ সহ হাজারো ভালবাসার মানুষ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।