বৃহস্পতিবার , ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

নুরুল ইসলাম চৌধুরী গুলজার বেগম উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশিত হয়েছে-

কাজল আইচ, উখিয়া কক্সবাজার

শিক্ষার মানোন্নয়ন, নৈতিক চরিত্রের বিকাশ সাধন ও সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে উখিয়া নূরুল ইসলাম চৌধুরী গুলজার বেগম উচ্চ বিদ্যালয়ে এক অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়। উক্ত সমাবেশ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অত্র প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা, উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী।

‘শিক্ষার মানোন্নয়নে শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের সমন্বয়ে কাজ করতে হবে। শিক্ষার্থীদের প্রতি শিক্ষকদের যেমন দায়িত্ব রয়েছে তেমনি অভিভাবকদেরও দায়িত্ব রয়েছে। তাই অভিভাবকদের নিজ সন্তানদের প্রতিভা অন্বেষণে নিবিড় পর্যবেক্ষণ ও তদারকি প্রয়োজন বলে মন্তব্য করেছেন অত্র প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা, উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী।

২৪ আগষ্ট ২০২২, বুধবার দুপুরে কক্সবাজারের উখিয়ায় নূরুল ইসলাম চৌধুরী গুলজার বেগম উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সমাবেশে বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলামের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মোঃ সাঈদি’র সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বিদ্যালয়ের দাতা সদস্য, শিক্ষানুরাগী সদস্য, বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীদের অভিভাবকবৃন্দ।