সোমবার , ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২০শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

পুর্ব দরগাহবিল দক্ষিণ পাড়া জামে মসজিদ ও ইসলামীয়া এবতেদায়ী মাদ্রাসা কর্তৃক আয়োজিত বার্ষিক পুরষ্কার বিতরণ

প্রকাশিত হয়েছে-

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজারের উখিয়া উপজেলার ৪নং রাজাপালং ইউনিয়নের ৮নং ওয়ার্ডের পুর্ব দরগাহবিল দক্ষিণ পাড়া শাহী জামে মসজিদ ও ইসলামীয়া সতন্ত্র এবতেদায়ী মাদ্রাসা কর্তৃক আয়োজিত বার্ষিক পুরষ্কার বিতরণ ও রাজাপালং ইউনিয়ন পরিষদ নির্বাচনে নবনির্বাচিত চেয়ারম্যান -মেম্বার এর সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

১১ ডিসেম্বর ২০২১ খ্রিঃ শনিবার দুপুর ১২ ঘটিকার দিকে শাহী জামে মসজিদ ও ইসলামীয়া সতন্ত্র এবতেদায়ী মাদ্রাসার মাঠে অনুষ্ঠানে মসজিদ ও মাদ্রাসা পরিচলনা কমিটির সভাপতি আবুল হোছাইন এর সভাপতিত্বে শুরু হয়।

উক্ত বার্ষিক পুরুষ্কার বিতরণ ও সংবর্ধিত অনুষ্ঠানে উপস্থিত ও বক্তব্য রাখেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব জাহাঙ্গীর কবির চৌধুরী, রাজাপালং ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য জনাব ইকবাল মেম্বার, উখিয়া ডিগ্রি কলেজের সাবেক প্রিন্সিপল ফজল করিম, সিনিয়র সাংবাদিক গফুর মিয়া চৌধুরী, AKC উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ফজলুল করিম, ঘুমধুম উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক সৈয়দ করিম, দোছড়ি পাহাড়িকা প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বদিউর রহমান, রাজাপালং ইউনিয়ন আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক শাহজাহান মুন্সী, উখিয়া উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ও টাইপালং মাদ্রাসার শিক্ষক এড. এটি এম রশীদ, উপজেলা ছাত্রলীগ নেতা মহিউদ্দিন চৌধুরী জয়, আবু সালেহ মুহাম্মদ নোমান, শামশুল আলম, ছৈয়দ হোছাইন, মোঃ নোমান।

সংবর্ধনা অনুষ্ঠান শেষে সংবর্ধিত অতিথি চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী মহোদয় কে পুর্ব দরগাহবিল দক্ষিণ পাড়া শাহী জামে মসজিদ ও ইসলামীয়া সতন্ত্র এবতেদায়ী মাদ্রাসার বঙ্গবন্ধু ও মুক্তিযোদ্ধা কর্ণার পরিদর্শন করে অত্র মাদ্রাসার শিক্ষার্থীদের পুরষ্কার বিতরণ করে অনুষ্ঠান সম্পন্ন করেন।