শুক্রবার , ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

বাঁশখালীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে দুদু মিয়া(৩৮)নামে এক বিক্রয় প্রতিনিধি নিহত

প্রকাশিত হয়েছে-

,,আলমগীর ইসলামাবাদী চট্টগ্রাম জেলা প্রতিনিধি”

চট্টগ্রামের বাঁশখালীতে কোম্পানির টাকা তুলে ফেরার পথে ছিনতাইকারীর ছুরিকাঘাতে মো. দুদু মিয়া (৩৮) নামে এক বিক্রয় প্রতিনিধি নিহত হয়েছেন।

মঙ্গলবার রাত পৌন ৮টার দিকে গন্ডামারা ব্রিজে এ ঘটনা ঘটে। পরে সেখান থেকে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত দুদু মিয়া রংপুর জেলার মিটাপুর উপজেলার বীরামপুর ইউনিয়নের মৃত হযরত আলীর ছেলে। তিনি কোহিনূর কেমিক্যাল কোম্পানির সেলসম্যান অফিসার (ফিল্ড) পদে বাঁশখালী উপজেলায় কর্মরত ছিলেন।

জানা গেছপ, মঙ্গলবার রাত আনুমানিক রাত সাড়ে ৮টার দিকে উপজেলার গন্ডামারা বাজারের বিভিন্ন দোকান থেকে কোম্পানির টাকা সংগ্রহ করে চাম্বল বাজার নিজ বাসায় ফিরছিলেন তিনি।পথিমধ্যে আসার পথে ব্রিজে ছিনতাইকারীর কবলে পড়েন। এসময় ছিনতাইকারীদের সাথে তার ধস্তাধস্তি হয়। এক পর্যায়ে তার চিৎকারে লোকজন ছুঁটে এলে ছিনতাইকারীরা তার পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয় লোকজন ও থানা পুলিশ তাৎক্ষণিকভাবে তাকে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে তিনি মারা যান।

এ প্রসঙ্গে বাঁশখালী থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল উদ্দিন জানান, গন্ডামারা বাজারের বিভিন্ন দোকান থেকে তিব্বত কোহিনূর কেমিক্যাল কোম্পানির একজন সেলসম্যান অফিসার কোম্পানির লেনদেন শেষ করে চাম্বল বাজার নিজ বাসায় ফিরে আসার পথে গন্ডামারা ব্রিজে ছিনতাইকারীর কবলে পড়েন। ধস্তাধস্তির এক পর্যায়ে তাকে ছুরি দিয়ে আঘাত করে ছিনতাইকারীরা।

তিনি বলেন, পরে পুলিশের সহযোগিতায় দুদু মিয়াকে পথচারীরা রাত ৯ টার দিকে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।হত্যার সঙ্গে জড়িতদের শনাক্ত করে গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান চলছে। আর নিহতের লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম চমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।