বৃহস্পতিবার , ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১লা জিলকদ, ১৪৪৫ হিজরি

বিরামপুরে একটি বাড়ি হতে মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ

প্রকাশিত হয়েছে-
এস এম মাসুদ রানাঃ- বিরামপুর( দিনাজপুর) প্রতিনিধি,

দিনাজপুরের বিরামপুর পৌর শহরের পূর্ব জগন্নাথপুর (বসুন্ধরা) আবাসিক এলাকায় নিজ বাড়ি থেকে মোশারফ হোসেন ঝন্টু (৬৫) নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

নিহত মোশারফ হোসেন ঝন্টু পৌর শহর পূর্বজগন্নাথপুর (বসুন্ধরা) আবাসিক এলাকার মৃত আব্দুল জলিলের ছেলে। নিহত মোশারফ হোসেন ঝন্টু রাহবার কোচের সুপার ভাইজারের কাজ করতো। বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করেছেন।

(৩০মার্চ) বুধবার সকাল সাড়ে ১০ টার সময় পৌর শহরের শহর পূর্বজগন্নাথপুর (বসুন্ধরা) আবাসিক এলাকা থেকে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়।

নিহতের পরিবার ও এলাকাবাসী বরাত দিয়ে থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) হানিফ মাহমুদ বলেন, নিহত মোশারফ হোসেন ঝন্টু বাসায় একাই থাকতো। তার স্ত্রী ও সন্তানেরা ঠাকুরগাঁও, দিনাজপুর ও রংপুরে থাকতো। মোশারফ হোসেন ঝন্টু রাহবার ঢাকা কোচের সুপারভাইজার ছিলেন। গত (২৭ মার্চ) রোববার ডিউটি শেষ করে তার নিজ বাড়ীতে ঘুমিয়েছিলেন। আজ সকালে আশে পাশের মানুষ দূর্গন্ধ পেয়ে ও মোশারফ হোসেন ঝন্টুর
মরাদেহ দেখে বিরামপুর থানা পুলিশকে খবর দেয়।

জানতে চাইলে,বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীদের সংবাদ পেয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার বিরামপুর সার্কেল একেএম ওহেদুন্নবীসহ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহটি উদ্ধার করে মৃতদেহের সুরতহাল প্রতিবেদন প্রস্তত শেষে
ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।