সোমবার , ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২০শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

বিরামপুর পৌরসভা পরিদর্শনে, অতিরিক্ত সচিব, বাংলাদেশ জলবায়ু পরিবর্তন ট্রাস্ট পরিবেশ ও বন জলবায়ু মন্ত্রণালয়- ড. মো. রেজাউল হক

প্রকাশিত হয়েছে-
এস এম মাসুদ রানাঃ- বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি,

বিরামপুর পৌরসভা পরিদর্শন করেন বাংলাদেশ জলবায়ু পরিবর্তন ট্রাষ্ট পরিবেশ ও বন জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ও ব্যবস্থাপনা পরিচালক ড. মো. রেজাউল হক। (১৯ ফেব্রুয়ারি) শনিবার সন্ধ্যায় বিরামপুর পৌরসভার পরিদর্শন শেষে বিরামপুর পৌরসভা কনফারেন্স সেন্টারে এক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

এসময় তিনি বিরামপুর পৌরসভার বিভিন্ন কাজের অগ্রগতি ও গুরুত্বপূর্ণ সার্বিক বিষয়ে খোজ খবর নেন তিনি। এছাড়াও পরিদর্শন শেষে পৌর মেয়র ও পৌর পরিষদের কাউন্সিলবৃন্দ এবং পৌর কর্মকর্তাবৃন্দের সাথে মতবিনিময় করেন।

পরির্দশন ও মতবিনিময়কালে পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলী,উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার, প্যালেন মেয়র আব্দুল আজাদ মন্ডল (বকুল) নির্বাহী প্রকৌশলী ফয়জুল ইসলাম, উপ-সহকারী প্রকৌশলী (সিভিল) আবু সোয়েব মো. সজল,
কাউন্সিলর (সংরক্ষিত মহিলা আসন-১) বুলবুলি বেগম, কাউন্সিলর (সংরক্ষিত মহিলা আসন-২) আঙ্গুঁরা পারভীন, কাউন্সিলর (সংরক্ষিত মহিলা আসন-৩) নাজনীন আকতার, ১নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মান্নান, ২নং ওয়ার্ড কাউন্সিলর নুর আলম, ৩নং ওয়ার্ড কাউন্সিলর মোজাম্মেল হক, ৪নং ওয়ার্ড কাউন্সিলর মোজাফফর রহমান, ৫নং ওয়ার্ড কাউন্সিলর ইসমাইল হোসেন, ৬নং ওয়ার্ড কাউন্সিলর হুমায়ন কবীর মিলন,৭নং ওয়ার্ড কাউন্সিলর মোশাররফ হোসেন চৌধুরী, ষ্টোরকিপার নুরে আলম সিদ্দিক, কার্যকারী সহকারী মনিরুজ্জামান উপস্থিত ছিলেন।

শুরুতেই প্রধান অতিথিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান পৌর মেয়র