বৃহস্পতিবার , ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

বড়হাতিয়ার ১,২ ও ৩নং ওয়ার্ডের মহিলা মেম্বার প্রার্থী রুনা আক্তার মুন্নি প্রচার-প্রচারণায় সবার শীর্ষে

প্রকাশিত হয়েছে-

ইসমাইল হোসেন সোহাগঃ- বিশেষ প্রতিনিধি,

আসন্ন আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের সংরক্ষিত আসনে ১,২ ও ৩নং ওয়ার্ডের মহিলা মেম্বার পদপ্রার্থী মোসাঃ রুনা আক্তার মুন্নি জনপ্রিয়তা ও প্রচার-প্রচারণায় প্রতিদ্বন্ধী সকল প্রার্থীদের মধ্যে সবার শীর্ষে রয়েছেন।

ইতিমধ্যে তিনি তাহার সংরক্ষিত আসনের সর্বস্তরের জনগণকে সাথে নিয়ে দলমত নির্বিশেষে সকল ভেদাভেদ ভুলে গিয়ে সকল পেশাজীবি মানুষের শ্রদ্ধা, ভালোবাসা ও সমর্থন নিয়ে নির্বাচনী প্রস্তুতি সহ বিভিন্ন কার্যকলাপ চালিয়ে যাচ্ছেন।

এলাকার সুশীল সমাজ এবং সচেতন মহলের লোকজন বলেন, বড়হাতিয়া ইউনিয়নে সংরক্ষিত আসনের ১,২ ও ৩নং ওয়ার্ডের মহিলা মেম্বার পদপ্রার্থীদের মধ্যে রুনা আক্তার মুন্নি একজন সৎ, যোগ্য, দায়িত্বশীল, মানবিক আদর্শবান নারীনেত্রী হিসেবে পরিচিত। তিনি জনমনে ব্যাপক সাড়া পেয়ে এবং সাধারণ মানুষের আলোচনার শীর্ষে রয়েছেন।

এলাকার চায়ের দোকান থেকে শুরু করে পাড়া-মহল্লার মানুষের মুখে মুখে শুনা যাচ্ছে রুনা আক্তার মুন্নির নাম। তিনি অত্র আসনের গরীব দুঃখী বয়স্ক, বিধবা মহিলা ও অসহায় মানুষের পাশে থেকে বিভিন্ন সামাজিক কাজে নিয়োজিত থেকে মানবতার সেবক হিসেবে জনগণের কল্যানে কাজ করে যাচ্ছেন।

১,২ ও ৩নং ওয়ার্ডের সকল পেশাজীবি মানুষের একটাই দাবি রুনা আক্তার মুন্নি মেম্বার হিসেবে নির্বাচিত হলে সাধারণ মানুষের সুখে দুঃখে যে কোনো অবস্থায় সব সময় তার সহযোগিতার দরজা খোলা থাকবে। ৩টি ওয়ার্ডে গিয়ে দেখা যায়, এবার ইউপি নির্বাচনে টাকার কাছে বিবেক বিক্রি না করে উন্নয়নের ধারা বৃদ্ধি করার জন্য বিপুল ভোটের মাধ্যমে মহিলা মেম্বার হিসেবে পরিচ্ছন্ন এবং ত্যাগী নারীনেত্রী রুনা আক্তার মুন্নিকে জয়যুক্ত করা হবে বলে জানান এলাকাবাসীরা।

তিনি ইতিপূর্বে বৈশ্বিক মহামারি করোনা কালীন সময়ে ভয়াবহ পরিস্থিতিতে অসহায় মানুষের পাশে থেকে তাদের খোঁজ-খবর নিয়ে মহান সেবিকা হিসেবে নিয়োজিত ছিলেন এবং গরীব দুঃখী মানুষের পাশে থেকে চিকিৎসা সেবায় সার্বিক সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। এলাকার লোকজন বলেন, রুনা আক্তার মুন্নির মত পরিচ্ছন্ন, সুন্দর মনের অধিকারী এবং ত্যাগী মহিলার তুলনায় আর কেউ নেই।

এ বিষয়ে জানতে চাইলে মেম্বার পদপ্রার্থী রুনা আক্তার মুন্নি জানান, দীর্ঘদিন যাবৎ সমাজে বিভিন্ন উন্নয়ন মূলক কাজ সহ সকল কর্মকান্ড ও মানুষের পাশে থেকে সেবামূলক কাজ করে যাচ্ছি। আশা করি ইউপি নির্বাচনে জনগণ আমাকে বিপুল ভোটে বিজয় করে আমার সংরক্ষিত ওয়ার্ডের জনগনের একজন সেবক হিসেবে সেবা ও উন্নয়ন করার সুযোগ দিবেন। মানুষের ভালবাসা নিয়ে সঠিক নির্বাচনের মাধ্যমে জনগনের রায়ে আমি জয়যুক্ত হবো বলে আশা ব্যক্ত করেন তিনি।

তিনি সকলের কাছে আন্তরিক দোয়া, সমর্থন ও সহযোগিতা কামনা করেছেন।