সোমবার , ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২০শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

মধুপুর টেকনিক্যাল স্কুল এন্ড বিএম কলেজের গভর্নিং বডির চেয়ারম্যান হলেন বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজকর্মী ড.খান আসাদুজ্জামান

প্রকাশিত হয়েছে-

এইচ এম শাহাবউদ্দিন তাওহীদঃ- এডমিন।

বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড, ঢাকা কর্তৃক অনুমোদিত মধুপুর টেকনিক্যাল স্কুল এন্ড বিএম কলেজ- আমুয়াটা,দড়িহাতিল মধুপুর, টাঙ্গাইল-এর গভর্নিং কমিটির চেয়ারম্যান হিসেবে গত ২৭ অক্টোবর ২০২১, প্রজ্ঞাপন নম্বর ৪৮১৭ দ্বারা- উক্ত শিক্ষা বোর্ড কর্তৃক নিযুক্ত হয়েছেন ড. খান আসাদুজ্জামান, পিতা- খান আক্তারুজ্জামান, দোহাজারী, আট্টাকা, ফকিরহাট, বাগেরহাট।

গত ১৬ নভেম্বর ২০২১ খ্রিঃ বুধবার ঢাকা মতিঝিল যুব উন্নয়ন অধিদপ্তর অডিটোরিয়ামে ড. খান আসাদুজ্জামান মহোদয়কে ফুলেল শুভেচ্ছায় অভিসিক্ত করেন- উক্ত প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ জনাব মো. নাসির উদ্দীন।
উল্লেখ্য যে, ড.খান আসাদুজ্জামান আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের একজন সম্মানিত পরিচালক।

তিনি শিক্ষা, গবেষণা ও মানব কল্যাণমূলক প্রতিষ্ঠান “সফেন ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক। ঢাকা বিশ্ববিদ্যালয় স্নাতক সম্মান দ্বিতীয় বর্ষে থাকাকালীন সময়ে সহপাঠী, অগ্রজ ও অনুজদের সাথে নিয়ে ১৯৯৭ সালের ১ ডিসেম্বর সোসাইটি ফর এনলাইটেনিং ন্যাশন (সফেন) নামক এ অরাজনৈতিক প্রতিষ্ঠানটি গড়ে তোলার মধ্য দিয়ে মানুষ ও মানবতার সেবায় সুদীর্ঘ ২৫ বছর যাবৎ নিজেকে নিমগ্ন রেখেছেন, যা তাঁর মানবসেবা ব্রতের উজ্জ্বল উদাহরণ।

ড.খান আসাদুজ্জামান জাতীয় দৈনিক বাংলাদেশ সমাচার, The Daily Bangladesh Dairy এবং মাসিক অপরাজেয় বাংলাদেশ এর সম্পাদক ও প্রকাশক। এ ছাড়াও বহুমুখী শিল্পস্রষ্টা ড. খান আসাদুজ্জামান একাধারে একজন স্বনামধন্য কবি, লেখক, কণ্ঠশিল্পী, গবেষক ও সমাজকর্মী।