রবিবার , ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

লোহাগাড়ায় ৬ দোকান ব্যবসায়ীকে ৯০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত

প্রকাশিত হয়েছে-

বিশেষ প্রতিনিধি,

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার বটতলী মোটর স্টেশনের বিভিন্ন ৬ দোকান ব্যবসায়ীকে মোট ৯০ হাজার টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত।

১৬ই মার্চ”২০২২ইং বুধবার সকালের দিকে বটতলী মোটর স্টেশনের বিভিন্ন দোকানে ভ্রাম্যমাণ আদালতে এ অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ শাহজাহান।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ শাহজাহান জানান, নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্যের দাম সহনশীল রাখতে ভোক্তা অধিকার আইনের বিভিন্ন ধারামতে উপজেলার বটতলী স্টেশনের আলুরঘাট রোডস্হ শাহ মজিদিয়া স্টোরের মালিকানাধীন মুহাম্মদ মোজাম্মেল হককে ২০ হাজার টাকা, বাগদাদ স্টোরের মালিকানাধীন মুহাম্মদ আরমানকে ১০ হাজার, সাহাব মিয়া স্টোরের মালিকানাধীন শওকতকে ১০ হাজার টাকা এবং দরবেশ হাট রোডের আরএস স্টোরের মালিকানাধীন মুুহাম্মদ নুরুল ইসলাম কে ৩০ হাজার টাকা, রিয়াদ ফুডসের মালিকানাধীন মুহাম্মদ কামাল উদ্দিন কে ১৫ হাজার টাকা, সায়রা ডিপার্টমেন্টাল স্টোরের মালিকানাধীন মুহাম্মদ হেলাল উদ্দিনকে ৫হাজার টাকাসহ ৬ জন ব্যক্তিতে মোট ৯০ হাজার জরিমানা করা হয়েছে বলে জানান তিনি। এই অভিযান আগামীতেও অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

অভিযানকালে উপস্হিত ছিলেন লোহাগাড়া থানার এস.আই মুহাম্মদ মোজাম্মেল হক, উপজেলা ভূমি অফিসের নাজির সমির চৌধুরী, নয়ন দাশ প্রমুখ।