শুক্রবার , ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

শাহপরীরদ্বীপে বসতবাড়ী পুড়ানো মামলার আসামী আটক

প্রকাশিত হয়েছে-

টেকনাফ প্রতিনিধি,

টেকনাফের সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপ ৮নং ওয়ার্ড কোনারপাড়া এলাকায় জমি বিরোধ ও পূর্ব শত্রুতার জেরধরে
বসত বাড়ী পুড়িয়ে হত্যা চেষ্ঠার ঘটনায় ১৭ মার্চ কক্সবাজার বিজ্ঞ আদালতে ৬ জনের বিরুদ্ধে ক্ষতিগ্রস্থ বাড়ির মালিক আব্দুল কুদ্দুস বাদী হয়ে একটি মামলা দায়ের করে । যাহার মামলা নং- ৯২/২০২২। উক্ত মামলায় শাহপরীর দ্বীপ মাঝেরপাড়া এলাকা হাফেজ উল্লাহ(৩২) কে আটক করেছে পুলিশ। সে ওই এলাকার মকবুল আহমদ প্রকাশ মকবুল মাঝির পুত্র ও মামলার ৩নং আসামী।

এ ব্যাপারে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ মো: হাফিজুর রহমান জানান, শাহপরীর দ্বীপে বিভিন্ন মামলার আসামী অবস্থানের গোপন সংবাদের ভিক্তিতে এসআই আবদুল বাতেন এর নেতৃত্বে ২০ মার্চ বিকালে একদল পুলিশ শাহপরীর দ্বীপ মাঝের পাড়া এলাকায় অভিযান চালিয়ে মামলার আসামী হাফেজ উল্লাহকে আটক করা হয়েছে। আটককৃত আসামীকে সোমবার কক্সবাজার আদালতে প্রেরন করা হবে। অন্যান্য আসামীদের আটক করতে অভিযান অব্যাহত রয়েছে।
উল্লেখ্য রবিবার (৬মার্চ) ভোররাত আনুমানিক ২টার দিকে জমি বিরোধ ও পূর্ব শত্রুতার জেরধরে প্রতিপক্ষকে হত্যার উদ্দেশ্ব্যে ঘুমন্ত অবস্থায় বসতবাড়ীতে আগুন দেয়।

এতে বাড়ীর মালিক ও পরিবারের সদস্যরা প্রানে রক্ষা পেলেও বসত বাড়ীসহ বিভিন্ন আসবাবপত্র পুড়ে ভস্মিভুত হয়ে যায়। উক্ত ঘটনায় মামলার অন্যান্য আসামীরা এখনো পলাতক রয়েছে।