রবিবার , ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

সীতাকুণ্ডে বি এম ডিপোতে আহতদের মাঝে বিভিন্ন সামগ্রী বিতরণ করেন-আল্লামা নূর মোহাম্মদ ফাউন্ডেশন।

প্রকাশিত হয়েছে-

আলমগীর ইসলামাবাদী চট্টগ্রাম জেলা প্রতিনিধি

চট্টগ্রাম সীতাকুণ্ডে বিএম ডিপোতে বিস্ফোরণের দূর্ঘটনায় চট্টগ্রাম মেডিকেলে বিপদগ্রস্থ, অসহায় রুগীদের পাশে দাঁড়ালেন, বিশিষ্ট সমাজ কর্মী,মানবিক সেচ্ছাসেবী সংগঠন আল্লামা নূর মোহাম্মদ ফাউন্ডেশন এর চেয়ারম্যান,বিশিষ্ট সমাজ সেবক ও মানবতার ফেরিওয়ালা মাওলানা ওসমান গনী।
তিনি বাঁশখালীতে অবস্থান করা অবস্থায় সীতাকুণ্ডে
বি এম ডিপোতে অগ্নিকাণ্ডে হতাহতের খবর শুনে তৎক্ষনাৎ ছুটে আসেন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে সেচ্ছায় রক্ত দান করতে। পরে তাদের পাশে থেকে আহতদের জন্য চিকিৎসা সামগ্রী দিয়ে সহযোগিতা করেন।

সীতাকুণ্ডে ভয়াবহ অগ্নিকাণ্ডে হতাহতদের মাঝে কাপড়, খাবার ও প্রয়োজনীয় ঔষধ বিতরণ করেন আল্লামা নূর মোহাম্মদ ফাউন্ডেশনের চেয়ারম্যান -মাওলানা মোহাম্মদ ওসমান গনী

গত ৪-৭ জুন ২০২২) মঙ্গলবার পর্যন্ত প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত ১২ টা পর্যন্ত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে সীতাকুণ্ডে বি এম ডিপোতে ভয়াবহ অগ্নিকাণ্ডে আহতদের মাঝে বিভিন্ন সামগ্রী বিতরণ করেন, আল্লামা নূর মোহাম্মদ ফাউন্ডেশনের চেয়ারম্যান বিশিষ্ট সমাজ সেবক ও মানবতার ফেরিওয়ালা মাওলানা মোহাম্মদ ওসমান গনী, মিডিয়া কর্মি আলমগীর ইসলামাবাদী ও মাওলানা ইমতিয়াজ বিন হাফিজসহ আল্লামা নূর মোহাম্মদ ফাউন্ডেশনের নেতৃবৃন্দ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে সীতাকুণ্ডে অগ্নিসংযোগে আহতদের মাঝে কাপড় খাবার ও প্রয়োজনীয় ঔষধপত্র বিতরণ করেন ও চিকিৎসার খোঁজখবর নেন।