সোমবার , ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২০শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক নুর মোহাম্মদ শেখরের শুভ জন্মদিন পালিত হয়

প্রকাশিত হয়েছে-

শাকুর মাহমুদ চৌধুরী, উখিয়া।

কক্সবাজারের উখিয়া উপজেলা সদর স্টেশনে অবস্থিত নির্ভরযোগ্য প্রতিষ্ঠান হোটেল কাশ্মীরি কিচেন এন্ড বিরয়ানী হাউজ এর স্বত্বাধিকারী ও উখিয়া উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ শেখরের শুভ জন্মদিন অনুষ্ঠান সুন্দর ও মনোরম পরিবেশের মধ্য দিয়ে আলোকপাত সৃষ্টি করেছে।

১৫ মে ২০২৩ খ্রিঃ সোমবার সন্ধ্যার দিকে এই নেতার শুভ জন্মদিন অনুষ্ঠান পালনে একটাই স্লোগান “জন্ম হোক যথাযথ কর্ম হোক ভালো” এই স্লোগান কে সামন বুকে ধারণ করে,”বিসমিল্লাহ্” শব্দ উচ্চারণে শুরু হয় কেক কাটা ও বিরয়ানী আপ্যায়ন।

শুভ জন্মদিন অনুষ্ঠানে উপস্থিত শুভাকাঙ্ক্ষী বৃন্দরা বলেন আজ এমন একটি দিন এমন একটি সুন্দর মুহুর্তকে গুরুত্ব দিয়ে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর উখিয়া উপজেলার যুগ্ম সম্পাদকের শুভ জন্ম দিন অনুষ্ঠান বিশাল পরিসরের আয়োজন কে আমরা মোবারক বাদ জানাই।

সফল চিন্তায় চেতনায় উখিয়া সদর স্টেশন মসজিদ মার্কেট এর ২য় তলায় অবস্থিত (24) আওয়াজ হোটেল কাশ্মীরী কিচেনে সকলের উপস্থিতিতে প্রিয় নেতার শুভ জন্ম দিন অনুষ্ঠান ঝাঁকঝমক ভাবে পালিত হয়।

উক্ত জন্মদিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উখিয়া উপজেলার সাংবাদিক সংগঠন “উপজেলা প্রেসক্লাব-উখিয়া’র” সভাপতি এম আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক শাকুর মাহমুদ চৌধুরী, এসময় আরো উপস্থিত ছিলেন বিভিন্ন সংগঠনের রাজনৈতিক দলের নেতাকর্মী, মানবাধিকার কর্মী ও হোটেল শ্রমিক ফেডারেশনের কর্মীরাসহ মিলে মহান রবের নিকট প্রিয় নেতার দীর্ঘ আয়ু কামনা করে দোয়া প্রার্থনার মধ্য দিয়ে শুভ জন্ম দিন অনুষ্ঠান সম্পন্ন করা হয়।