বুধবার , ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২২শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

হলদিয়াপালং ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা ও ইফতার মাহফিল সম্পন্ন

প্রকাশিত হয়েছে-

কাজল আইচঃ- উখিয়া কক্সবাজার,

হলদিয়াপালং ইউনিয়নের, ওয়ার্ড আওয়ামী লীগের ত্রী-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল সফল করার লক্ষ্যে, ১১ এপ্রিল ২০২২ ইং, সোমবার বিকেল ৩ টায় মরিচ্যা পালং উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশ আওয়ামী লীগ, হলদিয়াপালং ইউনিয়ন শাখা কর্তৃক আয়োজিত এক বর্ধিত সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উক্ত আয়োজিত বর্ধিত সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উখিয়া-টেকনাফের সাংগঠনিক টিম প্রধান শাহ আলম চৌধুরীর প্রকাশ (রাজা শাহ আলম) মহোদয়। সম্মানিত বিশেষ অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন সাবেক সংসদ ও কক্সবাজার জেলা আওয়ামী লীগের সদস্য ও উখিয়া-টেকনাফের সাংগঠনিক টিম সদস্য আলহাজ্ব আবদুর রহমান বদি। কক্সবাজার জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ও সাংগঠনিক টিম সদস্য সচিব ইউনুছ বাঙালি। কক্সবাজার জেলা আওয়ামী লীগের সদস্য ও সাংগঠনিক টিম সদস্য কবি আদিল উদ্দিন চৌধুরী।

আরো বক্তব্য রাখেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী এবং উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী।

সম্মানিত নেতৃবৃন্দদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মাহমুদুল হক চৌধুরী। জেলা পরিষদের মহিলা সদস্য আশরাফ জাহান কাজল। উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কামাল উদ্দিন মিন্টু।

উখিয়া উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক রিয়াজুল হক রিয়াজ উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফরিদুল আলম কন্ট্রাক্টর ও ইউনিয়ন সাংগঠনিক টিমের নেতৃবৃন্দ।

আয়োজিত বর্ধিত সভার সভাপতিত্ব করছেন হলদিয়াপালং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ ইসলাম মেম্বার। অনুষ্ঠান সঞ্চালনা করেছেন হলদিয়াপালং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল করিম সিকদার।

সভার আলোচ্য বিষয়ঃ
ওয়ার্ড আওয়ামী লীগের ত্রী-বার্ষিক সম্মেলন তারিখ ও স্থান নির্ধারণ। সাংগঠনিক বিষয়ের উপর আলোচনা ও বিবিধ আলোচনা।