শুক্রবার , ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

হলদিয়া পালং ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি কামাল উদ্দিন মিন্টু ও সাধারণ সম্পাদক আবুল কালাম

প্রকাশিত হয়েছে-

কাজল আইচ, উখিয়া কক্সবাজার

কক্সবাজারের উখিয়া উপজেলাধীন হলদিয়া পালং ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে ২৮ জুন ২০২২ ইং, মঙ্গলবার সকাল ১০ঘটিকায় হলদিয়া পালং ইউনিয়নের আওতায় ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন মরিচ্যা একটি কমিউনিটি ক্লাবে অনুষ্ঠিত হয়েছে।

উক্ত হলদিয়া পালং ইউনিয়নের আওতায় ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ নেতা কামাল উদ্দিন মিন্টু ও সাধারণ সম্পাদক আবুল কালাম।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উখিয়া-টেকনাফের সাংগঠনিক টিম প্রধান শাহ আলম রাজা।

বিশেষ অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক ও সাংগঠনিক টিমের সদস্য এইচ এম ইউনুস বাঙালী, উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী সহ অন্যান্য নেতৃবৃন্দ।

উক্ত সম্মেলন অনুষ্ঠানের সভাপতিত্ব করেন হলদিয়া পালং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ ইসলাম মেম্বার ও পরিচালনা করেন হলদিয়া পালং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজল করিম সিকদার।