শনিবার , ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

৬নং বৈলছড়ির ৮নং ওয়ার্ডে মেম্বার পদে মনোনয়ন জমা দিলেন মাওলানা মোঃ ফয়জুল্লাহ

প্রকাশিত হয়েছে-

৬নং বৈলছড়ির ৮নং ওয়ার্ডে মেম্বার পদে মনোনয়ন জমা দিলেন মাওলানা মোঃ ফয়জুল্লা

মোঃ রেজাউল আজিম (চট্টগ্রাম-বাঁশখালী) প্রতিনিধি
বাঁশখালী ৬নং বৈলছড়ি ইউনিয়নের ৮নং ওয়ার্ডের শীর্ষ স্থানিয় আলেমেদ্বীন মাওলানা নুরুল আলম সাহেবের সুযোগ্য সাহেবজাদা মাওলানা মোঃ ফয়জুল্লাহ আজ ১৬মে সোমবার বিকাল ৬ ঘটিকার সময় মেম্বার প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিলেন। তখন সাথে ছিলেন; বিশিষ্ট ব্যবসায়ী মাওলানা মোহাম্মদ এহসানুল হক ও মাওলানা মোহাম্মদ ইয়াকুল সাহেব।

প্রার্থী বলেন :- আলহামদুলিল্লাহ আমার নির্বাচনী এলাকার সমস্ত শীর্ষ স্থানিয় আলেম ওলামা ও মান্যগন্য ব্যাক্তি বর্গ এবং সাধারণ মানুষের সুপরামর্শে আমি আমার ৮ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র আজকে সোমবার বিকাল ৬ ঘটিকার সময় জমা দিলাম। আমি আশাবাদী আমার নির্বাচনী এলাকায় মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে এবং এলাকা সমস্ত আলেম ওলামা ও সর্বসাধারণ মানুষের দোয়া ও সমর্থনে আমি বিপুল ভোটে বিজয় হবো ইনশাল্লাহ।

আরও অসংখ্য সমর্থকরা বলেন, আমাদের এলাকায় এমন একজন দ্বীনদার, পরহেজগার, আমানতদার, ন্যায় নীতিবান সৎ যোগ্য আলেমকে প্রার্থী হিসেবে বেচে নিয়েছি, একজন আলেম যেমনি মসজিদে ইমাম তেমনি সমাজেও একজন আলেম ইমাম হলে(ইমাম অর্থাৎ নেতা) এলাকার সমস্ত অনৈতিক কর্মকান্ড জুলুম ব্যবিচার বন্ধ হবে, এজন্য আমরা চাই সমাজে একজন দক্ষ আলেম যিনি ন্যায় বিচারক এবং সৎ ব্যাক্তি প্রতিনিধি বানাতে। আমরা এলাকা বাসি এতটুকু বিশ্বাসী যে, একজন আলেম যদি সমাজের নেতৃত্বদানকারী থাকে তাহলে সেই সমাজের মানুষ সুখী হবে এবং সরকারি বাজেট প্রাপ্য জনগনের দারে দারে পৌছে দিতে কোন ভুল হবে না। তাই আমরা এবার বুঝে শুনে একজন আলেম কে প্রতিনিধি বানাবো ইনশাল্লাহ।