শুক্রবার , ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

​​​​​​​বর্ণাঢ্য আয়োজনে টেকনাফে যায়যায়দিনের ১৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রকাশিত হয়েছে-

ইব্রাহীম মাহমুদঃ- টেকনাফ,

সীমান্ত উপজেলা টেকনাফে জাতীয় দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। দৈনিক যায়যায়দিন ১৬ পেরিয়ে ১৭ বছরে পদার্পণ উপলক্ষে টেকনাফ পৌর শহরের আবু ছিদ্দিক মার্কেটের সাংবাদিক কার্যালয়ে সোমবার (৬ জুন) দুপুরে আলোচনা সভা, র‍্যালী ও কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

জাতীয় দৈনিক বাংলাদেশ সমাচার প্রত্রিকা ও দৈনিক দৈনন্দিন পত্রিকার টেকনাফ উপজেলা প্রতিনিধি হাফেজ ইব্রাহীম মাহমুদের কোরআন তেলাওয়াতের মধ্যে দিয়ে অনুষ্ঠানে যায়যায়দিন এর টেকনাফ উপজেলা প্রতিনিধি মোঃ আরাফাত সানী’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন টেকনাফ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান তাহেরা আক্তার মিলি, বিশেষ অতিথি ছিলেন দৈনিক কক্সবাজার ৭১ পত্রিকার প্রধান সম্পাদক ও প্রকাশক মোঃ বেলাল উদ্দিন বেলাল, টেকনাফ প্রেস ক্লাবের সাবেক
সাধারণ সম্পাদক ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য, টেকনাফ উপজেলা বিএমএসএফ সাংবাদিক ফোরামের সভাপতি আবুল কালাম আজাদ, টেকনাফ প্রেস ক্লাবের সাবেক সহ-সভাপতি মোঃ তাহের নাঈম।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, কক্সবাজার সদর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বদিউর আলম আমির,
টেকনাফ উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাবেক ছাত্রলীগের সভাপতি সরোয়ার আলম, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নুরুল আমিন, টেকনাফ পৌর শ্রমিক লীগের সভাপতি জিয়াউর রহমান জিয়া।

সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় দৈনিক সমকাল প্রতিনিধি আব্দুর রহমান,দৈনিক অধিকার প্রতিনিধি মিজানুর রহমান, জাতীয় দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকা ও দৈনিক দৈনন্দিন টেকনাফ উপজেলা প্রতিনিধি ইব্রাহীম মাহমুদ,সিনিয়র সাংবাদিক আবুল আলী, আক্তার হোসেন হিরু, দৈনিক দেশের কন্ঠ প্রতিনিধি শামসুদ্দীন, কক্সবাজার বার্তা প্রতিনিধি রহমত উল্লাহ, আমাদের কক্সবাজার প্রতিনিধি শাহ আলম বিপ্লব, দৈনিক বাংলাদেশ বুলেটিন প্রতিনিধি সাইফুল ইসলাম, দৈনিক স্বাধীন সংবাদ প্রতিনিধি মোঃ সোহেল, আওয়ামী মটর শ্রমিক লীগ টেকনাফ পৌর শাখার সভাপতি ছৈয়দ আলম, সাধারণ সম্পাদক মোঃ শহিদুল্লাহ, যুব নেতা নজরুল ইসলাম, নুরুল আলম, ইব্রাহিম রাহী প্রমূখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, যায়যায়দিন বাংলাদেশ সফল একটি জাতীয় দৈনিক যে প্রত্রিকার মাধ্যমে আমরা সমাজের উন্নয়ন, অনিয়ম, দুর্নীতি, জনদুর্ভোগ ইত্যাদি দেখতে পায়। পাশাপাশি সংবাদিকরা হচ্ছে সমাজের আয়না। সাংবাদিকদের অপসাংবাদিকতা দুর করতে হবে, সাংবাদিকদের বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষ সংবাদ পরিবেশন করতে হবে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করতে হলে তাদেরকে সরেজমিনে তথ্য সংগ্রহ করে তা প্রকাশ করতে হবে।
এ সময় বক্তারা দৈনিক যায়যায়দিন পত্রিকার আরও উত্তরোত্তর সাফল্য কামনা করেন।