1. clients@ukhiyavoice24.com : UkhiyaVoice24 : সাকিব খান
  2. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
লোহাগাড়া সাংবাদিক ইউনিয়নের নবগঠিত কমিটি গঠন বাঁশখালীর প্রবীন আলেম মাওলানা নুরুল হক (সুজিশ) সাহেবের ভোটের কৌশল কাব্য উখিয়ায় আন্ত: প্রাথমিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ টুর্ণামেন্ট ২০২২ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরীর সাথে শুভেচ্ছা বিনিময় করেন বুদ্ধ পূর্ণিমা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ লোহাগাড়ায় বৌদ্ধ যুব সমিতির উদ্যোগে বুদ্ধপূর্ণিমা উপলক্ষে বর্ণাট্য মঙ্গল শোভাযাত্রা পাগলাপীর মসজিদের ইমামের ছেলে লাজু’র মৃত্যুতে শিউলী’র শোক প্রকাশ বাঁশখালীতে সড়ক দুর্ঘটনায় চাম্বল বাজারের ফল ব্যবসায়ী তমিজউদ্দীন নিহত। হাসপাতালে ভর্তি হয়ে বাথরুমে বাচ্চা প্রসব করলেন এক নারী
শিরোনাম:
জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ই মার্চ পালন উপলক্ষে উখিয়া টাইপালং হামেদিয়া দারুচ্ছুন্নাহ দাখিল মাদ্রাসার পক্ষ থেকে আলোচনা সভাসহ বার্ষিক বনভোজন ক্রীড়া, পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় উখিয়ার রাজাপালং চাকবৈঠা উচ্চ বিদ্যালয়ের অভিবাবক সমাবেশ ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয় উখিয়ার টাইপালং আদর্শ সমিতির ৫ম তম বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে পুরষ্কার বিতরণ ও মিলনমেলা অনুষ্ঠিত হয় কক্সবাজারের উখিয়ায় আলোচিত সৈয়দ করিম হত্যাকন্ডে জড়িত ঘাতক চাচাতো ভাই সালামত উল্লাহ’কে হত্যাকান্ডের ১০ ঘন্টার মধ্যে গ্রেফতার করছেন র‍্যাব-১৫ মানবিক কাজের অংশ হিসেবে কক্সবাজার সদরের খরুলিয়া বাজারে সৃষ্ট অগ্নিকান্ডে জনসাধারণের নিরাপত্তা নিশ্চিতকরণ এবং আগুন নিয়ন্ত্রণে আনার জন্য কার্যকরী ভূমিকা পালন করেছে র‍্যাব-১৫ শরীয়াহ্ ভিত্তিক আধুনিক প্রযুক্তি নির্ভর ব্যাংকিং সেবা প্রদানের প্রত্যয়ে ইউনিয়ন ব্যাংক পিএলসি. এর রাজারহাট উপশাখা, চট্টগ্রাম এবং কালারমারছড়া উপশাখা, কক্সবাজার এর শুভ উদ্বোধন করা হয়েছে সোনাইছড়ি আল-ইসলামিয়া দাখিল মাদ্রাসায় ২০২৪ সালের প্রথম অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয় অঘোষিত যুদ্ধের মাধ্যমে অবৈধ সরকারকে প্রত্যাখান করেছে জনগণ- ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সম্মেলনে পীর সাহেব চরমোনাই একথা বলেন উখিয়ায় আল-আরফাহ ইসলামী ব্যাংক’র উদ্যোগে শিক্ষা প্রতিষ্ঠান ও শীতার্তদের মাঝে শীতবস্ত বিতরণ এ বিজয় আমার বিজয় নয়, এটি জনগণের বিজয়-প্রধানমন্ত্রী শেখ হাসিনা

দেশব্যাপী ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে চট্টগ্রাম মহানগর যুব আন্দোলনের মানববন্ধন অনুষ্ঠিত

  • চালিয়ে যাও মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০

 

আলমগীর ইসলামাবাদী
চট্টগ্রাম জেলা প্রতিনিধি

ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ও নগর সভাপতি আলহাজ জান্নাতুল ইসলাম বলেন, একের পর এক ধর্ষণের ঘটনায় সরকার দায় এড়াতে পারেন না। সরকারের মন্ত্রীবর্গের বক্তব্য ধর্ষকদের প্রশ্রয় দিচ্ছে। ১০দিনে উল্লেখযোগ্য ৫টি ন্যাকারজনক ঘটনা মিডিয়ায় প্রকাশ পেয়েছে, আরো অপ্রকাশিত বহু ঘটনা গুন্ডাবাহিনীর ভয়ে আড়ালেই থেকে যাচ্ছে। তাই শুধু প্রতিবাদ নয়, এদের বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে হবে। রাতের ভোটে নির্বাচিত সরকার এসব ধর্ষক, গুন্ডা ও চোর-বাটপারদের পুষে ক্ষমতায় টিকে থাকতে চায়।

গতকাল ০৫ অক্টোবর’২০ সোমবার বিকাল ৪.৩০ টায় দেওয়ানহাট চত্বরে দেশব্যাপী ধর্ষণ ও নোয়াখালীতে গৃহবধূকে পাশবিক নির্যাতনের প্রতিবাদে ইসলমী যুব আন্দোলন চট্টগ্রাম মহানগরের উদ্যোগে নগর সভাপতি তাজুল ইসলাম শাহীনের সভাপতিত্বে আয়েজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপর্যুক্ত কথা বলেন।
প্রধান অতিথি আরো বলেন, আন্দোলনকারীদের আশ্বস্ত করার জন্য আইন-শৃঙ্খলা বাহিনী অপরাধীদের গ্রেফতার করে, কিন্তু তারা আইনের ফাঁকফোঁকর দিয়ে বেড়িয়ে আসে। তাই অপরাধীরা আরো ভয়ংকর হয়ে উঠছে।
সভাপতির বক্তব্যে তাজুল ইসলাম শাহীন বলেন, শুধু ধর্ষকদের গ্রেফতার ও শাস্তিতে ধর্ষণ কমবে না, ধর্ষক সৃষ্টির উৎসপথ বন্ধ করতে হবে। ইন্টারনেটে অশ্লীল সাইট, ওয়েব সিরিজ নামে প্রাপ্তবয়স্কদের শয্যাদৃশ্য, নাটক সিনেমার নামে লিভ-টু-গেদার ও সমকামিতার চর্চা, বিজ্ঞাপনে নারীদের পণ্য বানানো বন্ধ করতে হবে। কর্মহীন যুবকদের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করে চরিত্রবিধ্বংসী অপকর্ম ও মাদকতা থেকে বিরত রাখতে হবে।
মানববন্ধনে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ চট্টগ্রাম মহানগরের উপদেষ্টা অধ্যাপক রফিকুল আলম, সহ-সভাপতি আবুল কাশেম মাতব্বর, সেক্রেটারি আল মুহাম্মদ ইকবাল, ইসলামী শ্রমিক আন্দোলন চট্টগ্রাম মহানগরের সেক্রেটারি ইবরাহীম খলিল, নগর ইশা ছাত্র আন্দোলনের সাধারণ সম্পাদক এইচএম নাজিম উদ্দিন, ইসলামী যুব আন্দোলনের নগর অর্থ সম্পাদক সোলায়মান বাপ্পী, দাওয়াত ও প্রশিক্ষণ সম্পাদক আসহাব উদ্দিন, সমাজকল্যাণ সম্পাদক ডা. দিদারুল ইসলাম, উপসম্পাদক মাহফুজুর রহমান, ইকবাল হোসাইনসহ নগর ও থানা নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ছাড়া দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একধম মিছা কথা
Copyright © 2020 UkhiyaVoice24
Theme Desiged By Kh Raad (Frilix Group)