1. clients@ukhiyavoice24.com : UkhiyaVoice24 : সাকিব খান
  2. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
লোহাগাড়া সাংবাদিক ইউনিয়নের নবগঠিত কমিটি গঠন বাঁশখালীর প্রবীন আলেম মাওলানা নুরুল হক (সুজিশ) সাহেবের ভোটের কৌশল কাব্য উখিয়ায় আন্ত: প্রাথমিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ টুর্ণামেন্ট ২০২২ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরীর সাথে শুভেচ্ছা বিনিময় করেন বুদ্ধ পূর্ণিমা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ লোহাগাড়ায় বৌদ্ধ যুব সমিতির উদ্যোগে বুদ্ধপূর্ণিমা উপলক্ষে বর্ণাট্য মঙ্গল শোভাযাত্রা পাগলাপীর মসজিদের ইমামের ছেলে লাজু’র মৃত্যুতে শিউলী’র শোক প্রকাশ বাঁশখালীতে সড়ক দুর্ঘটনায় চাম্বল বাজারের ফল ব্যবসায়ী তমিজউদ্দীন নিহত। হাসপাতালে ভর্তি হয়ে বাথরুমে বাচ্চা প্রসব করলেন এক নারী
শিরোনাম:
জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ই মার্চ পালন উপলক্ষে উখিয়া টাইপালং হামেদিয়া দারুচ্ছুন্নাহ দাখিল মাদ্রাসার পক্ষ থেকে আলোচনা সভাসহ বার্ষিক বনভোজন ক্রীড়া, পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় উখিয়ার রাজাপালং চাকবৈঠা উচ্চ বিদ্যালয়ের অভিবাবক সমাবেশ ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয় উখিয়ার টাইপালং আদর্শ সমিতির ৫ম তম বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে পুরষ্কার বিতরণ ও মিলনমেলা অনুষ্ঠিত হয় কক্সবাজারের উখিয়ায় আলোচিত সৈয়দ করিম হত্যাকন্ডে জড়িত ঘাতক চাচাতো ভাই সালামত উল্লাহ’কে হত্যাকান্ডের ১০ ঘন্টার মধ্যে গ্রেফতার করছেন র‍্যাব-১৫ মানবিক কাজের অংশ হিসেবে কক্সবাজার সদরের খরুলিয়া বাজারে সৃষ্ট অগ্নিকান্ডে জনসাধারণের নিরাপত্তা নিশ্চিতকরণ এবং আগুন নিয়ন্ত্রণে আনার জন্য কার্যকরী ভূমিকা পালন করেছে র‍্যাব-১৫ শরীয়াহ্ ভিত্তিক আধুনিক প্রযুক্তি নির্ভর ব্যাংকিং সেবা প্রদানের প্রত্যয়ে ইউনিয়ন ব্যাংক পিএলসি. এর রাজারহাট উপশাখা, চট্টগ্রাম এবং কালারমারছড়া উপশাখা, কক্সবাজার এর শুভ উদ্বোধন করা হয়েছে সোনাইছড়ি আল-ইসলামিয়া দাখিল মাদ্রাসায় ২০২৪ সালের প্রথম অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয় অঘোষিত যুদ্ধের মাধ্যমে অবৈধ সরকারকে প্রত্যাখান করেছে জনগণ- ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সম্মেলনে পীর সাহেব চরমোনাই একথা বলেন উখিয়ায় আল-আরফাহ ইসলামী ব্যাংক’র উদ্যোগে শিক্ষা প্রতিষ্ঠান ও শীতার্তদের মাঝে শীতবস্ত বিতরণ এ বিজয় আমার বিজয় নয়, এটি জনগণের বিজয়-প্রধানমন্ত্রী শেখ হাসিনা

বিরামপুরে ছাত্রলীগ ইউনিয়ন নেতার বিরুদ্ধে অর্থ গ্রহণের অভিযোগ

  • চালিয়ে যাও মঙ্গলবার, ২৪ জানুয়ারি, ২০২৩

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি।

একদিন দুপুরবেলা ছাত্রলীগ নেতা গেলেন এক গুচ্ছগ্রামে। সেখানে গিয়ে এক দোকানীকে জিজ্ঞেস করেন, আপনাদের গ্রামে টাকার ভাবে চিকিৎসা নিতে পারছেনা এমন কেউ আছে নাকি। দোকানী বললেন আছে, বেশ কয়েকজন নাম বললেন ওই দোকানী। ছাত্রলীগ নেতা তখন গেলেন, সেই রোগীর বাড়িতে। রোগীর পেশা ফেরিওয়ালা। গ্রামে গ্রামে কাপড় বিক্রি করেন তিনি। ওই ছাত্রলীগ নেতা সেখানে গিয়ে ওই বৃদ্ধাকে বলেন, চাচী আপনি কি অসুস্থ। আপনার কি কিডনির সমস্যা, টাকার অভাবে চিকিৎসা করতে পারছেন না। অসুস্থ বৃদ্ধ মহিলা তখন বললেন, জ্বী বাবা আমি টাকার অভাবে চিকিৎসা করতে পারছি না। ইউনিয়ন ছাত্রলীগ নেতা তখন ওই বৃদ্ধ মহিলাকে বলেন, আমি আপনার চিকিৎসা খরচের টাকা ব্যবস্থা করে দিব, তা দিয়ে আপনি চিকিৎসা করাবেন মর্মে ওই ছাত্রলীগ নেতা অসুস্থ বৃদ্ধার কাছ থেকে ১৪,৬০০ টাকা নেন। এমনটি ঘটেছে দিনাজপুরে বিরামপুর উপজেলা জোতবানী ইউনিয়নের পলিখিয়ার মাহমুদপুর গুচ্ছগ্রামে।

ওই ইউনিয়ন ছাত্রলীগের নেতার নাম তানভীর রাজন সৌরভ। তিনি জোতবানী ইউনিয়নের
সাধারণ সম্পাদক। সে জোতবানী ইউনিয়নের কসবাসাগপুর গ্রামের সাবেক ইউপি সদস্য নরুল ইসলামের ছেলে।

এবিষয়ে ওই ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানভীর রাজন সৌরভের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে, সে কল রিসিভ করেন নি।

ভোক্তাভোগী আনজুয়ারা বেগম বলেন, আমার কাছে ওই ছাত্রলীগ নেতা চিকিৎসা করার জন্য টাকার ব্যবস্থা করে দিবেন, বলে আমার কাছ থেকে ১৪,৬০০ টাকা নেয়। কিন্তু ৩-৪ মাস পার হলো তার সাথে যোগাযোগ করলে সে ফোন ধরেন না বরং বিভিন্ন তাল বাহানা করে সময় পার করেন। ভবিষ্যতে কারো সাথে এমন না করতে পারে সেজন্য আমি ওই ছাত্রলীগ নেতার বিচার চাই।

বিরামপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রাজ্জাক বলেন, তানভীর রাজন সৌরভ জোতবানী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক। তার বিরুদ্ধে অভিযোগের কথা শুনেছি। আর আইনি প্রক্রিয়ায় যদি তানভীর রাজন সৌরভ দোষী সাব্যস্ত হন, তাহলে দলের গঠনতন্ত্র অনুযায়ী সাংগঠনিক ভাবে তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

ছাড়া দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একধম মিছা কথা
Copyright © 2020 UkhiyaVoice24
Theme Desiged By Kh Raad (Frilix Group)